Latest News

Leatest News:

শনিবার, ২ এপ্রিল, ২০১৬

UC ব্রাউজার ডাউনলোড করেই জিতে নিন ৬০ টাকা মোবাইল রিচার্জ


এই ক্ষেত্রে আপনি আপনার এন্ড্রয়েড ফোনে ইউসি ব্রাউজার ডাউনলোড করেই মোবাইল রিচার্জ জিতে নিতে পারবেন। ইউসি ব্রাউজার ডাউনলোড করার পরে সাথে সাথে ইন্সটল করতে হবে। ইন্সটল করার পরে ইউসি ব্রাউজার ওপেন করবেন। তখন আপনাকে ইউসি ব্রাউজার একটি বিশেষ পাতায় নিয়ে যাবে। সেই পাতাতে আপনি আপনার মোবাইল নম্বর লিখে সাবমিট করবেন। কাজ শেষ। ৬ ঘনটার মধ্যে আপনারফ মোবাইলে পেয়ে যাবেন ৬০ টাকার রিচার্জ। নিচের দেয়া ডাউনলোড লিঙ্ক থেকে তাই ইউসি ব্রাউজার ডাউনলোড করে নিনঃ


ডাউনলোড লিঙ্ক (১.৫ মেগাবাইট)

ডাউনলোড লিঙ্ক এ ক্লিক করার পরে ৪ সেকেন্ড অপেক্ষা করবেন তারপর CONTINUE এ ক্লীক করবেন ,তারপর  আপনাকে ইউসি ব্রাউজারের নিজস্ব সার্ভারে নিয়ে যাওয়া হবে। সেখানে আরেকটি ডাউনলোড লিঙ্ক পাবেন। সেখানে ক্লিক করার সাথে সাথে আপনার ইউসি ব্রাউজার ডাউনলোড শুরু হয়ে যাবে। ইউসি ব্রাউজারের সাইজ মাত্র ১.৫ মেগাবাইট!!
আমার মেগাবাইট নেই বলে এইখানে স্ক্রীণশর্ট সহ টিউনটা দিতে পারলাম না। মাত্র ১০ মেগাবাইট নিয়ে এই টিউনটা দিলাম। যদি ৬০ টাকা রিচার্জ পেতে বা ডাউনলোড করতে কোনো সমস্যা হয় তাহলে অবশ্যই টিউমেন্ট করে জানান। আমি চেষ্টা করবো আপনার সমস্যার সমাধান দিতে। আর হ্যা, এই অফারটা সবাই পাবেন। মানে যারা দেড় মেগাবাইটের ইউসি ব্রাউজার ডাউনলোড করে আপনার মোবাইল নম্বর সাবমিট করবেন তারা সবাই এই অফারটা পাবেন। ৬০ টাকা মোবাইল রিচার্জ আসতে সর্বোচ্চ ৬ ঘন্টা সময় লাগতে পারে। তবে আমি ১ ঘন্টার মধ্যে পেয়েছি। আপনার ভাগ্য ভালো থাকলে এপনিও পেতে পারেন!!

কোন মন্তব্য নেই:
Write মন্তব্য(গুলি)

পোষ্ট সমূহ

About