Latest News

Leatest News:

শনিবার, ২ এপ্রিল, ২০১৬

S Launcher সব থেকে ভাল,কালার ফুল, স্টাইলিস্ট লাঞ্চার

S Launcher সব থেকে ভাল,কালার ফুল, স্টাইলিস্ট লাঞ্চার। আপনার কি লাঞ্চার ইউ করার ইচ্ছা/আগ্রহ/অভ্যাস আছে? তাহলে আপনি এ টি ইউজ করতে পারেন। ১০০% ভাল লাগবেই।
আপনারা আজ নিয়ে নিন সে রকম একটা লাঞ্চার, আমি জানি অবশ্যই ভাল একটা লাঞ্চার। অনেক স্টাইলিস্ট।



Name of Apps: S Launcher
Size Of Apps: 4.0 mb
Link of Downloadগো হেয়ার

(ডাউনলোড করতে যদি কোন সমস্যা ফেস করেন, তাহলে   এই ভিডিও টি দেখুন ))

কষ্ট করে টিউন লিখি, শুধু আপনাদের কিছু টা উপকার করার জন্য। আমার টিউন পড়ে আপনার বিন্দুমাত্র ভাল লাগে/উপকার হয়, তবেই আমার কষ্ট সার্থক।
আমার মনে হয় আমরা সকলে যেটুকু জানি সেটুকুই যদি আমরা সকলের সাথে টেকটিউনস্সে শেয়ার করি তাহলে সবাই শেখার/ জানার সুযোগ পাই।
তাই সকলের প্রতি আমার অনুরোধ, আপনারা কেউ একে অপরের প্রতি হিংসা করবেন না।
আমরা তো সকলেই বন্ধু, তাই না?

কোন মন্তব্য নেই:
Write মন্তব্য(গুলি)

পোষ্ট সমূহ

About