Latest News

Leatest News:

মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০১৬

মাত্র ১ টাকায় বিটডিফেন্ডার ইন্টারনেট সিকিউরিটি

বাংলাদেশের কম্পিউটার ব্যবহারকারীরা প্রতিদিন মাত্র ১ টাকায় ইন্টারনেট সুরক্ষা পাবেন। এমন এক বৈপ্লবিক পদক্ষেপ নিয়েছে রোমানিয়ার নেতৃত্বস্থানীয় সিকিউরিটি নির্মাতা ও বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় অ্যান্টিভাইরাস প্রযুক্তির উদ্ভাবক বিটডিফেন্ডার।
 
নতুন এ কর্মসূচির শ্লোগান- ‘বাংলাদেশের প্রতিটি পিসি’র জন্য ইন্টারনেট সিকিউরিটি’।
সম্প্রতি ছাত্রদের জন্য একই ধারণাপ্রসূত পাইলট প্রজেক্টের ওপর ভিত্তি করে নতুন এ পদক্ষেপ নেওয়া হয়েছে। পাইলট প্রজেক্টের সফলতা এবং নতুন প্রজন্মের কাছে বিষয়টি গ্রহণযোগ্য হওয়ায় একই ধরণের প্রকল্প দেশব্যাপী সব কম্পিউটার ব্যবহারকারীর জন্য উন্মুক্ত করেছে বিটডিফেন্ডার।

এ বিষয়ে বাংলাদেশে বিটডিফেন্ডারের (পরিবেশনা) হেড অব বিজনেস অপারেশন্স অভিজিত কে কুণ্ডু বলেন- সাধারণত ক্রয়ক্ষমতার সীমাবদ্ধতার কারণে বৈধ সফটওয়্যার এড়িয়ে যাওয়া হয়। আর ফ্রি অ্যান্টিভাইরাসে প্রয়োজনীয় সব বৈশিষ্ট্য না থাকায় সেগুলো কাঙ্ক্ষিত নিরাপত্তা দিতে পারে না। অন্যদিকে নকল সংস্করণগুলো সাধারণভাবে কাজ করে না।
সম্প্রতি ছাত্র-ছাত্রীদের কাছে অবিশ্বাস্য সাশ্রয়ী মূল্যে অ্যান্টিভাইরাস পৌঁছে দেওয়ার একটি সফলতার দৃষ্টান্ত আমাদের রয়েছে। তাই আমরা উন্নতমানের নিরাপত্তা সফটওয়্যার-বিটডিফেন্ডার ইন্টারনেট সিকিউরিটি স্বল্পমূল্যে ক্রয়ের সুযোগ এখন সবার জন্য উন্মুক্ত করে দিয়েছি। কম্পিউটারের সুরক্ষায় এখন প্রতিদিন খরচ হবে মাত্র এক টাকা।
চলতি মাস (এপ্রিল) থেকে সিঙ্গেল ইউজার বিটডিফেন্ডার ইন্টারনেট সিকিউরিটি মাত্র ৩৬৫ টাকায় (এক বছরের জন্য) পাওয়া যাচ্ছে।

কোন মন্তব্য নেই:
Write মন্তব্য(গুলি)

পোষ্ট সমূহ

About